মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর
ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলামের নেতৃত্বে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ ২জন গ্রেফতার। কালের খবর

ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলামের নেতৃত্বে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ ২জন গ্রেফতার। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর, ঢাকা :

রাজধানীর ডেমরা এলাকা থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা থানা পুলিশ।

গ্রেফতার কৃতদের নাম- শফিকুল ইসলাম অভি ও মোঃ রাকিব। বৃহস্পতিবার রাত দুটার দিকে নড়াইবাগ কাউয়াটঙ্গী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডেমরা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জহিরুল ইসলাম ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডেমরা থানার নড়াইবাগ কাউয়াটঙ্গী সাইফুল উলূম মাদ্রাসার সামনে কয়েকজন লোক অস্ত্রসহ অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শফিকুল ও রাকিবকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও দুইটি মোবাইল জব্দ করা হয়।

এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডেমরা থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে মর্মে জানান পুলিশের এ কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com